বুধ. মে 1st, 2024

শিওর ক্যাশের রিজিওনাল সেলস ম্যানেজার নিখোঁজ, শোকে স্ত্রীর মৃত্যু

এম এ হাবিব তুষার, কাউনিয়া প্রতিনিধিঃ

রংপুরের কাউনিয়া উপজেলার শহীদবাগ ইউনিয়নের সাব্দী গ্রামের মোবারক আলীর ছেলে মোঃ শাহজাহান বাদশা শাওন (৩২) গত পাঁচদিন ধরে নিখোঁজ হলেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। নিকট আত্বীয়-স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও তার সন্ধান না পাওয়ায় পরিবারের মধ্যে উদ্বেগ ও উৎকন্ঠা বেড়েই চলছে। এ ঘটনায় ময়মনসিংহ কোতয়ালী মডেল থানায় সাধারণ ডায়েরী করেছে নিখোঁজের পরিবার। সে ময়মনসিংহ শহরে থেকে শিওর ক্যাশ বাংলাদেশ লিঃ এ রিজিওনাল সেলস ম্যানেজার হিসাবে কর্মরত ছিলেন।

থানায় জিডির সূত্রমতে ও স্বজনরা জানায়, গত ১১ ফেব্রুয়ারি সকাল ৯টা ৩০ মিনিটের দিকে অন্যদিনের মতো নিখোঁজ শাওন অফিসের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। পরবর্তীতে অফিসে সে ব্যাংকে যাওয়ার কথা বলে ১০টা ৩০ মিনিটের দিকে বাসায় আসে। এরপর ওই দিন দুপুর ১টা ৩০ মিনিটের দিকে স্বাভাবিক ভাবে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। শাওন বাড়ি ফিরে না আসায় আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ সব জায়গায় খোঁজ নিয়ে এখনো তার সন্ধান পাওয়া যায়নি। এতে শাওন নিখোঁজের ঘটনায় পরিবারের মধ্যে আতংক বিরাজ করছে।

এদিকে শাওন নিখোঁজ হওয়ার খবর শুনে ওই দিনেই তাঁর সন্তান সম্ভ্যবা অসুস্থ স্ত্রী মৃত্যুবরণ করেন। এসময় শাওনের ব্যক্তিগত মোবাইল নাম্বার ০১৮৩৮-৭৭৭৯৯৯ তে কল করলে তা বন্ধ পাওয়া যায়। তবে তাঁর অফিসিয়াল মোবাইল নাম্বার ০১৯৮০-০০১৪৮৮ তে কল করলে ফোন রিসিভ হয়নি বলে জানা গেছে। অপরদিকে ছেলেকে ফিরে পাওয়ার আশায় অহনিশী প্রহর গুনছে নিখোঁজ শাওনের শয্যাশায়ী মা-বাবাসহ স্বজনরা।