শুক্র. মে 3rd, 2024

কাউনিয়ায় সকলের প্রিয় দলিল লেখক মোহাম্মদ আলী আর নেই

স্টাফ রিপোর্টার : রংপুরের কাউনিয়া উপজেলা ক্রীয়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাব্দী দারুস সুন্নাহ আলিম মাদ্রাসার প্রভাষক আশরাফুল আলমের পিতা দলিল লেখক আলহাজ্ব মোহাম্মদ আলী(৮২)ইন্তেকাল করেছেন(ইন্নাল্লিলাহে…….রাজেউন)।

গত(২৭নভেম্বর)সোমবার বিকালে বার্ধ্যক্য জনিত কারনে তার নিজ বাস ভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যু কালে ৩ পুত্র ১ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। তার নামাজে জানাজা রাত সাড়ে ৯ টায় সাব্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মরহুমের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উক্ত জানাজায় শরিক হন মরহুমের আত্মীয়-স্বজন, জনপ্রতিনিধি, রাজনৈতিক নের্তৃবৃন্দ, সাংবাদিক ও ব্যবসায়ীসহ এলাকার সকল স্তরের মানুষ অংশ গ্রহন করে।

জানাজার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, মরহুমের বড় ছেলে উপজেলা ক্রীয়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাব্দী দারুস সুন্নাহ আলিম মাদ্রাসার প্রভাষক আশরাফুল আলম তিনি আগত জনতার প্রতি তার পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানান। তিনি বলেন আমার পিতার জীবদ্দশায় যদি কোন ভুল করে থাকেন অথবা কারো মনে কোন কষ্ট দিয়ে থাকেন তার জন্য পিতার পক্ষ থেকে ক্ষমা চান এবং সবাইকে ক্ষমা করে দেওয়ার আহবান জানান।

আশরাফুল আলমের পিতার মৃত্যুতে আত্মীয়-স্বজন, জনপ্রতিনিধি, রাজনৈতিক নের্তৃবৃন্দ, সাংবাদিক ও ব্যবসায়ীসহ এলাকার সকল স্তরের মানুষ রূহের মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারকে সমবেদনা জানান।