শুক্র. মে 3rd, 2024

সাংবাদিক ইব্রাহীমের পিতার ইন্তেকাল দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার :

দৈনিক বজ্রশক্তি পত্রিকার কাউনিয়া উপজেলা প্রতিনিধি, বাংলার চিত্র ডটকম এর স্টাফ রিপোর্টার ও উপজেলা প্রেসক্লাব কাউনিয়া’র যুগ্নআহবায়ক ইব্রাহীম খলিলের পিতা আব্দুর সাত্তার মুন্সি(১০৫)ইন্তেকাল করেছেন(ইন্নাল্লিলাহে…….রাজেউন)।

গত(২৭নভেম্বর)সোমবার বিকাল ৩টার দিকে বার্ধ্যক্য জনিত কারনে তার নিজ বাস ভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যু কালে স্ত্রী, ৫পুত্রসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

তার নামাজে জানাজা রাত ৯টায় পারিবারিক কবরস্থান এলাকায় অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মরহুমের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। উক্ত জানাজায় শরিক হন মরহুমের আত্মীয়-স্বজন, জনপ্রতিনিধি, সাংবাদিক ও ব্যবসায়ীসহ এলাকার সকল স্তরের মানুষ অংশ গ্রহন করে।

জানাজার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, মরহুমের বড় ছেলে তিনি আগত জনতার প্রতি তার পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানান। তিনি বলেন আমার পিতার জীবদ্দশায় যদি কোন ভুল করে থাকেন অথবা কারো মনে কোন কষ্ট দিয়ে থাকেন তার জন্য পিতার পক্ষ থেকে ক্ষমা চান এবং সবাইকে ক্ষমা করে দেওয়ার আহবান জানান।

সাংবাদিক ইব্রাহীম খলিলের পিতার মৃত্যুতে সাংবাদিকসহ নানা শ্রেণী-পেশার মানুষ রূহের মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারকে সমবেদনা জানান।