মঙ্গল. এপ্রিল 30th, 2024

শহীদবাগ ইউনিয়ন কৃষক লীগের বিশেষ বর্ধিত সভা

স্টাফ রিপোর্টার :

জয় বাংলা জয় বঙ্গবন্ধু, কৃষক বাঁচাও দেশ বাঁচাও এই প্রতিপাদ্যকে সামনে রেখে রংপুরের কাউনিয়ায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠভাবে পরিচালনা করার লক্ষ্যে উপজেলার শহীদবাগ ইউনিয়নে দয়িত্ব প্রাপ্ত কর্মীদের নিয়ে কৃষক লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

গত(১১নভেম্বর)শনিবার বিকালে শহীদবাগ ইউনিয়ন কৃষক লীগের আয়োজনে মেনাজ উদ্দিন নিম্ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে কৃষকলীগের বিশেষ বর্ধিত সভা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ইছা মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মামুনুল ইসলামের সঞ্চালনায় সভা উদ্বোধক হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা কৃষক লীগের সভাপতি বেলাল হোসেন।

সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবু তাহের, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জমশের আলী, উপজলো ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগের সদস্য ফিরোজ সরকার, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি সুশান্ত সরকার, হারাগাছ পৌরসভা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক ফিরোজ কবির, উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি উজ্জল কুমার রায় বাদলসহ ইউনিয়ন কৃষকলীগের নেতাকর্মীবৃন্দ।

আলোচনা সভায় বক্তারা বলেন, আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়ন ও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। জাতির পিতার নেতৃত্বে বাংলাদেশ স্বাধীনতা লাভ করেছে। ‘কাজেই দেশ ও দেশের জনগণের জন্য আমাদের একটা দায়িত্ব আছে। আমরা সেই দায়িত্ববোধ থেকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠভাবে পরিচালনা করার লক্ষ্যে সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড জনসাধারণের মাঝে তুলে ধরার জন্য কৃষক লীগের সকল নেতা কর্মীদের উদাত্ত আহবান জানান বক্তরা।