শুক্র. এপ্রিল 26th, 2024

একজন মেধাবী ছাত্রের জন্য সাহায্যের আবেদন

সাগর মিয়া, হারাগাছ সংবাদদাতাঃ
রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছ পৌরসভার ৪নং ওয়ার্ডের দোয়ানী টারীর বাসিন্দা মোঃ ছাইয়াদুল ইসলাম এর বড় ছেলে মোঃ জাহিদুল ইসলাম (২৪), অধ্যায়নরত লালমনিরহাট সরকারী মহাবিদ্যালয়ের ইতিহাস বিষয়ের চতুর্থ বর্ষের ছাত্র। ১৫ বছর আগে তার বাবার কাঁধ থেকে পড়ে গিয়ে তার মেরুদন্ড বেঁকে যায়। বিড়ি শ্রমিক পরিবার হওয়া স্বত্তেও কষ্ট করে তার চিকিৎসা চালায়। রংপুর এবং ঢাকার ডাক্তররা পরীক্ষা-নিরীক্ষা করেছেন। বিশেষজ্ঞ ডাক্তাররা বলেন জাহিদের মেরুদন্ড গরুতরভাবে বাঁকা হওয়ায় বাংলাদেশে তার চিকিৎসা করা সম্ভব না। ফলে চিকিৎসকেরা ভারতে চিকিৎসা নেওয়ার জন্য পরামর্শ দেন।

ভারতে অনলাইনের মাধ্যমে ডাক্তারদের সঙ্গে যোগাযোগ করা হলে বাংলাদেশের চিকিৎসার সমস্ত কাগজাদি দেখে বলেন তার উন্নত চিকিৎসার জন্য ১২-১৫ লক্ষ টাকার প্রয়োজন। এই ব্যয়ভার তার পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়। বর্তমানে ভোক্তভোগী তার মেরুদন্ডের ব্যাথায় এক কষ্টসাধ্য জীবন-যাপন করছে।

এরুপ পরিস্থিতিতে মাননীয় প্রধান মন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দৃষ্টি আকর্ষন পূর্বক সমাজের সকল বিত্তবান, জনপ্রতিনিধি সুশীল সমাজ ও বন্ধু মহলেরসহ সকল দানবীরের কাছে সহযোগিতা ও দোয়া চায়।
সাহায্য পাঠানোর ঠিকানা
বিকাশঃ- ০১৭৬৩২০৫৪১৩
নগদঃ- ০১৩০৩৬২০১০৫

Account Number: 162-151-0443210
Dutch Bangla Bank Ltd
Branch, Rangpur

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।